ভিডিও

সুয়ারেজ জেতালেন মেসিহীন মায়ামিকে 

প্রকাশিত: মার্চ ১৭, ২০২৪, ০১:০৯ দুপুর
আপডেট: মার্চ ১৭, ২০২৪, ০১:০৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : পেশির চোটের কারণে মেসি ছিলেন না ম্যাচে। তবে খেলায় মেসির অভাব বুঝতে দেননি বন্ধু লুইস সুয়ারেজ। বদলি নেমে জোড়া গোল করে ইন্টার মায়ামিকে সুয়ারেজ এনে দিয়েছেন ৩-১ ব্যবধানের দারুণ এক জয়। মায়ামিতে এসে দারুণ শুরু পাওয়া সুয়ারেজের গোল এখন ৭ ম্যাচে ৬টি। 

যদিও ডিসি ইউনাইটেডের বিপক্ষে শুরুটা ভালো হয়নি মায়ামির। ম্যাচের ১৪ মিনিটেই গোল হজম করে বসে তারা। ডিসি ইউনাইটেডকে এগিয়ে দেন জারেড স্টুরোড। তবে ২৪ মিনিটে লিওনার্দো কাম্পানার গোলে ম্যাচে সমতা ফেরে মায়ামি। ১-১ সমতায় শেষ হয় প্রথমার্ধ। দ্বিতীয়ার্ধের ৬২ মিনিটে রবার্ট টেলরের বদলি হিসেবে সুয়ারেজকে মাঠে নামান কোচ জেরার্ডো মার্টিনো। মাঠে নামার ১০ মিনিটের মধ্যেই মায়ামিকে লিড এনে দেন সুয়ারেজ। ৮৫ মিনিটে আরও একটি গোল করে মায়ামিকে ৩-১ ব্যবধানে এগিয়ে দেন এ উরুগুইয়ান স্ট্রাইকার। শেষ পর্যন্ত এই ব্যবধানেই জয় নিয়ে মাঠ ছাড়ে মায়ামি। এ জয়ে এমএলএসের ইস্টার্ন কনফারেন্সে শীর্ষ স্থানেই থাকল মায়ামি। ৫ ম্যাচে তাদের পয়েন্ট ১০।

কনক্যাকাফের কোয়ার্টার ফাইনালে আগামী ৩ এপ্রিল মন্টেরির মুখোমুখি হবে ইন্টার মায়ামি। এর আগে অবশ্য অবশ্য নিউইয়র্ক রেড বুলস এবং নিউ ইয়র্ক সিটির বিপক্ষে লিগ ম্যাচ আছে তাদের।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS